Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩০ জানুয়ারি ২০২৪

মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন

অস্বাভাবিক বিলের অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত প্রতিবেদনের তথ্য প্রদানের লিংক

 

মাসিক 'কেন্দ্রীয় অভিযোগ কেন্দ্র (প্রধান কার্যালয়)' থেকে অভিযোগ প্রাপ্তি ও নিস্পত্তি বিবরণী (অর্থবছর ২০২৩-২৪)

ক্রমিক মাসের নাম প্রকাশের তারিখ ডাউনলোড
০১ জুলাই - ২০২৩ ০৩/০৮/২০২৩

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক কর্মপরিকল্পনা, অগ্রগতি ও বাস্তবায়ন প্রতিবেদন (অর্থবছর ২০২৩-২৪)

ক্রমিক শিরোনাম প্রকাশের তারিখ ডাউনলোড
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্মপরিকল্পনা বিষয়ক ডিসেম্বর'২০২৩ মাসের অগ্রগতির প্রতিবেদন ০৪/০১/২০২৪
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা কর্মপরিকল্পনা বিষয়ক ১ম ত্রৈমাসিক (জুলাই ২০২৩ - সেপ্টেম্বর ২০২৩) অগ্রগতির প্রতিবেদন ২৫/১০/২০২৩
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা ২০২৩-২৪ ১৮/০৭/২০২৩

 

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক অগ্রগতি ও বাস্তবায়ন প্রতিবেদন (২০২২-২৩)

ক্রমিক শিরোনাম ডাউনলোড
০৪ ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তির ৪র্থ ত্রৈমাসিক পর্যন্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন 
০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক (জানুয়ারী ২০২৩ - মার্চ ২০২৩)  অগ্রগতির প্রতিবেদন
০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক (অক্টোবর ২০২২ - ডিসেম্বর ২০২২)  অগ্রগতির প্রতিবেদন
০১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক (জুলাই ২০২২ - সেপ্টেম্বর ২০২২) অগ্রগতির প্রতিবেদন

 

২০২২-২৩ অর্থবছরে 'কেন্দ্রীয় অভিযোগ কেন্দ্র' থেকে অভিযোগ প্রাপ্তি ও নিস্পত্তি বিবরণী

মাসের নাম প্রাপ্ত অভিযোগ সংখ্যা নিস্পত্তিকৃত অভিযোগ সংখ্যা ডাউনলোড
জুলাই - ২০২২ ৮৪ ৮৪
আগস্ট - ২০২২ ১৪৯ ১৪৯
সেপ্টেম্বর - ২০২২ ৮৯ ৮৯
অক্টোবর - ২০২২ ১৫৯ ১৫৯
নভেম্বর - ২০২২ ৪৯ ৪৯
ডিসেম্বর - ২০২২ ৫৮ ৫৮
জানুয়ারী - ২০২৩ ৫৫ ৫৫
ফেব্রয়ারী - ২০২৩ ৬২ ৬২
মার্চ - ২০২৩ ১২৭ ১২৭
এপ্রিল - ২০২৩ ৬৪ ৬৪
মে - ২০২৩ ১০১ ০১
জুন - ২০২৩ ৯৪ ৯৪

 

অভিযোগ প্রতিকার কর্মপরিকল্পনা বাস্তবায়ন কমিটি অর্থবছর ২০২২-২৩

ক্রম কর্মকর্তার পদবি দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা
০১

প্রধান প্রকৌশলী, এসএন্ডডি অপারেশন (নর্থ জোন)

আহবায়ক
০২

তত্ত্বাবধায়ক প্রকৌশলী, এসএন্ডডি অপারেশন (বারিধারা সার্কেল)

সদস্য
০৩

উপ-বিভাগীয় প্রকৌশলী (মনিটরিং সেল)

সদস্য

 


 

২০২১-২২ অর্থবছরে 'কেন্দ্রীয় অভিযোগ কেন্দ্র' থেকে অভিযোগ প্রাপ্তি ও নিস্পত্তি বিবরণী

মাসের নাম প্রাপ্ত অভিযোগ সংখ্যা নিস্পত্তিকৃত অভিযোগ সংখ্যা
জুলাই-২০২১ ৬৩ ৬৩
আগষ্ট-২০২১ ৭১ ৭১
সেপ্টেম্বর-২০২১ ৬৫ ৬৫
অক্টোবর-২০২১ ১১৩ ১১৩
নভেম্বর-২০২১ ৬০ ৬০
ডিসেম্বর-২০২১ ৬০ ৬০
জানুয়ারী-২০২২ ৬৯ ৬৯
ফেব্রয়ারী-২০২২ ৭৭ ৭৭
মার্চ-২০২২ ১৩৮ ১৩৮
এপ্রিল-২০২২ ১৩৩ ১৩৩
মে-২০২২ ৯৬ ৯৬
জুন-২০২২ ৭৮ ৭৮

 

 

 

প্রসেস ম্যাপ প্রসেস ম্যাপ

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon